ইরফান সেলিমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক

সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিম
ফাইল ছবি

রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মধ্য দিয়ে এ মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

আজ বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত এ অভিযোগ গঠন করেন। তবে এ মামলার আসামি ইরফান আদালতে উপস্থিত না হওয়ায় তার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

universel cardiac hospital

এদিন কারাগারে থাকা ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লাকে আদালতে হাজির করা হয়। জামিনে থাকা এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমান আদালতে উপস্থিত হন। তবে জামিনে থাকা ইরফান সেলিম উপস্থিত না হয়ে সময়ের আবেদন করেন। আদালত আবেদনটি নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এ ছাড়া অপর আসামি কাজী রিপন মামলার শুরু থেকে পলাতক। এরপর আদালত এ মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। একই সঙ্গে সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৬ মার্চ দিন ধার্য করেন।

নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান ২০২০ সালের ২৫ অক্টোবর মোটরসাইকেলে করে নিউমার্কেট থেকে বাসার দিকে যাচ্ছিলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি সে সময় তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এ ঘটনায় ওই বছরের ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমান এবং অজ্ঞাতনামা দু-তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান ধানমন্ডি থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে ২০২১ সালের ১১ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপপরিদর্শক মমিনুল হক আদালতে চার্জশিট দাখিল করেন।

শেয়ার করুন