অলিখিত ফাইনালে নামছে সিলেট-রংপুর

ক্রীড়া প্রতিবেদক

সিলেট-রংপুর। ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে সন্ধ্যায় মুখোমুখি হতে যাচ্ছে সিলেট স্ট্রাইকার্স এবং রংপুর রাইডার্স। মিরপুর শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে। এর আগে প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরেছিল সিলেট। এছাড়া এলিমিনিটর ম্যাচে ফরচুন বরিশালকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করেছিল রংপুর।

তবে মঙ্গলবার মাঠে নামার আগে অবশ্য রংপুরকে নিয়ে বেশি ভাবতে নারাজ সিলেট। দলটির পেস বোলিং কোচ সৈয়দ রাসেল ম্যাচের আগের দিন সোমবার এক ভিডিও বার্তায় জানালেন টি-টোয়েন্টিতে নিজেদের দিনে যে কোনো দল জিততে পারে।

universel cardiac hospital

রাসেল যেমনটা বলছিলেন, ‘রংপুর দুইটা ম্যাচ হারিয়েছে আমাদের, ঠিক আছে। তবে টি-টোয়েন্টি ম্যাচে সবসময় নির্দিষ্ট দিনের খেলা থাকে। দিনটা যারা নিজেদের করে নিতে পারে, ওদিনই তাদের জয়ের সম্ভাবনা থাকে। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিনদিকেই যারা ভালো করতে পারবে, জয়ের সম্ভাবনা বেশি থাকবে তাদের। আগে কী হয়েছে, আসলে আমরা ওটা চিন্তা করছি না।’

এদিকে এই ম্যাচ রংপুর বা সিলেট যে দলই জিতুক সেই দল ১৬ ফেব্রুয়ারি মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে লড়বে। কুমিল্লা চতুর্থ বিপিএল শিরোপা জিততে মাঠে নামবে। অন্যদিকে ২০১৭ একমাত্র শিরোপা জয় করে নেয় রংপুর। এছাড়া, এবার সিলেট ফাইনালে উঠলে তারা প্রথমবারের মতো শিরোপার জন্য খেলবে।

শেয়ার করুন