সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে সমাজ ও রাষ্ট্রের উপকার হয়: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক সাংবাদিকদের মাঝে হস্তান্তর করা হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আননুষ্ঠানিকভাবে এসব চেক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আপনারা যতদিন বাংলাদেশে থাকবেন ততদিন হয় বাংলাদেশের আদর্শ বিশ্বাস করবেন অথবা যারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতো আপনাদের পাকিস্তান ভালো লাগে, আপনারা পাকিস্তানে চলে যান। এদেশে থাকতে হলে দেশের আদর্শকে বিশ্বাস করতে হবে। কারণ বাংলাদেশ স্বাধীনতা বিশ্বাস করে। স্বাধীনতার জন্য আড়াই লাখ মা-বোন তাদের সম্ভম হারিয়েছে, অনেকেই প্রাণ দিয়েছেন বাঙালি জাতিয়তাবাদের জন্য, ধর্ম নিরপেক্ষতার জন্য, শোষণহীন সমাজের জন্য। এতে কোনো আপোষ করা যাবে না ।

তিনি আরও বলেন, সাংবাদিকদের মধ্যে মতবিরোধ থাকতেই পারে। তবে আপনারা সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকবেন। কারণ আপনারা ঐক্যবদ্ধ থাকলে সমাজ ও রাষ্ট্রের উপকার হয়। এ সময় সবাইকে সত্য ও বস্তুনিষ্ট সাংবাদিকতা করার আহবান জানান তিনি।

সভায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদল, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজ্জামেল হকসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

সভায় ৪২ জন সংবাদকর্মীর মাঝে ৯ লাখ ৮০ হাজার টাকা বিতরণ করা হয়।

শেয়ার করুন