রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সাহাবুদ্দিন চুপ্পুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা’র অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় তাঁকে উষ্ণ অভিনন্দন জানিয়েছে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের প্রাণের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা সমিতির নিজস্ব কার্যালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা-এর সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে অভিনন্দন জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

universel cardiac hospital

সভায় প্রাক্তন সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের প্রাক্তন সদস্য অ্যাডভোকেট রেজা আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়।

এছাড়াও জেলা সমিতির পক্ষ থেকে শিক্ষা বৃত্তি প্রদান, ইফতার ও দোয়া মাহফিল আয়োজন এবং স্মরণীকা প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সবশেষে ব্রাহ্মণবাড়িয়ার প্রয়াত বিশিষ্টজনের মৃত্যুতে শোক প্রস্তাব ও বিশেষ মোনাজাত করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সাধারণ সম্পাদক এবং পিএসসি’র সদস্য মো. খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি ইঞ্জিনিয়ার মো. কবির আহমেদ ভূইয়া, মো. আলমগীর মিয়া, মো. এনামুল হক, নুরুন্নাহার ওসমানী, মো. আব্দুল হামিদ, এড. আবু আমজাদ, মারগুব আহমেদ, কাজী আবুল বাশার,
আবু তাহের সরকার প্রমুখ।

শেয়ার করুন