পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, ঢাবি ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে একুশে বইমেলায় চার ব্যক্তির কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। পরে ছিনতাই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের ওই দুই নেতাকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে আটক করা হয়। ওই দুই নেতা হলেন—ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহসভাপতি মোহাইমেনুল ইসলাম ওরফে ইমন ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সহসভাপতি রাজীব হোসেন ওরফে নবীন। দুজনই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র।

universel cardiac hospital

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ আজ শুক্রবার দুপুরে বলেন, চাঁদপুর থেকে বইমেলায় আসা চার ব্যক্তিকে আটকে তাদের কাছ থেকে দেড় হাজার টাকা ছিনিয়ে নেন মোহাইমেনুল ও রাজীব। বাড়িতে যাওয়ার ভাড়ার কথা বললে মোহাইমেনুল ও রাজীব তাদের ৬০০ টাকা ফেরত দিয়ে বাকি ৯০০ টাকা রেখে দেন।

সন্দেহ হলে ওই ব্যক্তিরা চিৎকার শুরু করেন। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোহাইমেনুল ও রাজীবকে আটক করে। ওসি নুর মোহাম্মদ বলেন, এ ঘটনায় করা ছিনতাই মামলায় মোহাইমেনুল ও রাজীবকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন