মৃণাল রূপে চঞ্চল : প্রশংসা করছেন নেটিজেনরা

বিনোদন প্রতিবেদক

মৃণাল রূপে চঞ্চল চৌধুরী। সংগৃহীত ছবি

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। বাংলা চলচ্চিত্রের অন্যতম প্রাণপুরুষ মৃণাল সেনের জন্মশতবর্ষ উপলক্ষে নির্মাণ করছেন তার বায়োপিক। এ বায়োপিক সিনেমার নাম ‘পদাতিক’। সেই বায়োপিকে মৃণালের চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

চলতি বছর শুরুর দিকে প্রকাশ করা হয়েছিল সিনেমাটিতে মৃণালের চরিত্রে চঞ্চলের লুক। যা দেখে অবাক হন নেটিজেনরা। এবার শুটিং সেটে থেকে মৃণালের লুকে আরও কিছু ছবি প্রকাশ পেয়েছে চঞ্চলের। যা দেখে অভিনেতাকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্ত-অনুরাগী এবং তার সহকর্মী বন্ধুরা।

universel cardiac hospital

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) চারটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী শাহনাজ খুশি। বন্ধু চঞ্চলের এমন লুকে মুগ্ধতা প্রকাশ করে তিনি লেখেন, ‘তুই আর কি কি অনবদ্য অভিনয়, গেটআপে চমকে দিবি, সেই ভয়ে ভীত থাকি বন্ধু? তুই আমাদের অভিনয় জগতের এক অনন্য অহংকার, অন্যরকম ভালবাসা! অপেক্ষায় আলোড়িত হচ্ছি রোজ, কবে দেখব তোর এবারের চমক! তোর অবিরাম সাফল্য কামনা করি।’

চঞ্চলের সেই ছবিগুলো পোস্ট করে চিত্রনায়িকা নূতন লেখেন, ‘পারফেকশনিস্ট। তোমাকে ভালোবাসি। তোমার ভক্ত।’ এরপর হার্ট ইমো দিয়ে লেখেন, ‘আমাদের চঞ্চল চৌধুরী।’

উল্লেখ্য, চলতি বছর বিশাল আয়োজনে পালন করা হবে মৃণাল সেনের জন্মশতবর্ষ। এরই অংশ হিসেবে নির্মাণ করা হচ্ছে ‘পদাতিক’। সেক্ষেত্রে একটি নয়, পশ্চিম বাংলার আরও দুজন জনপ্রিয় পরিচালক মৃণালকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করছেন। তারা হলেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও অঞ্জন দত্ত। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনোমর নাম ‘পালান’ এবং অঞ্জন দত্তের সিনেমার নাম ‘খারিজ’।

শেয়ার করুন