একুশের প্রথম প্রহরে শহীদদের স্মৃতির প্রতি ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি। যুগ যুগ ধরে ভাষা শহীদরা এবং তাঁদের আত্মত্যাগ থেকে যাবে বাঙালির চিত্তে এবং মননে।

universel cardiac hospital

২১ শে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ঐতিহাসিক এই দিনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেছে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়।

একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পকস্তবক অর্পণের মাধ্যমে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহাম্মদ উল্লা খান।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. মিজানুর রহমান, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহ আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মনোয়ার উদ্দীন তালুকদার, ইইই বিভাগের সিনিয়র প্রভাষক নাহিদ হাসান, ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক ইমতিয়াজ মাহমুদ রিফাত এবং সিএসসি বিভাগের সিনিয়র প্রভাষক মোঃ আশরাফুল আলম, প্রভাষক সৈয়দ তৌহিম ইমামসহ বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টি মেম্বার, কর্মকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন