মঞ্চ থেকে নামার সময় সোনু নিগামের ওপর হামলা

বিনোদন ডেস্ক

মুম্বাইয়ে কনসার্ট শেষে মঞ্চ থেকে নামার সময় ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগামের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বন্ধু রাব্বানি খানসহ দুজন আহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের চেম্বুর এলাকায় এ ঘটনা ঘটে।

এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় চেম্বুরের একটি অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজার সায়রার সঙ্গে দুর্ব্যবহার করেন। এক পর্যায়ে তিনি সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও। এ সময় সোনুকে সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন তিনি।

universel cardiac hospital

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলের সামনে চলে আসেন গায়কের দেহরক্ষী। এ সময় তাকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এরপর সোনুকে ধরতে গেলে তাকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রাব্বানি খান। ফলে রাব্বানিকেও ধাক্কা মেরে ফেলে দেন তিনি। তবে সোনুকে আর আঘাত করতে পারেননি ওই বিধায়কের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নিচে পড়ে যান সোনুর বন্ধু রাব্বানি ও দেহরক্ষী। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান গায়ক। তাদের আঘাত গুরুতর কি না তা জানতে এক্স-রে করা হয়েছে।

শেয়ার করুন