রেললাইনে উঠে গেল ট্রাক, ট্রেন দেখে লাফিয়ে বাঁচলেন চালক, সহকারী

যশোর প্রতিনিধি

রেলক্রসিংয়ের গেট খোলা দেখে রেললাইনে উঠে পড়েছিল খুলনাগামী একটি ট্রাক। ওই সময়ই রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি ওই রেলগেট অতিক্রম করছিল। ট্রেন ছুটে আসতে দেখে ট্রাক থেকে লাফিয়ে পড়েন ট্রাকের চালক সুমন হোসেন (২৫) ও তার সহকারী। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ওই দুজন। তবে ট্রেনের ধাক্কায় ট্রাকের সামনের অংশটি দুমড়েমুচড়ে গেছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় ঢাকা-খুলনা রেলপথে এ দুর্ঘটনা ঘটে। পুলিশের দাবি, ভাঙ্গাগেট রেলক্রসিংয়ের গেটম্যান প্রীতিশ দাস ওই সময় গেট খোলা রেখে মুঠোফোনে কথা বলছিলেন। গেটম্যানের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

universel cardiac hospital

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বেলা ১১টা ৪০ মিনিটের দিকে খুলনাগামী যাত্রীবাহী আন্তনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি ভাঙ্গাগেট রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় রেলক্রসিংয়ের গেট খোলা ছিল। গেট খোলা দেখে খুলনাগামী ট্রাকটি রেললাইনে উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে।

তবে ওই ট্রাকের চালক ও চালকের সহকারী ট্রাক থেকে লাফিয়ে পড়ায় প্রাণে বেঁচে গেছেন। দুর্ঘটনার পরপরই যশোর-খুলনা মহাসড়কে যানজট শুরু হয়। পরে হাইওয়ে থানা–পুলিশ অন্য একটি ট্রাকের সঙ্গে দড়ি বেঁধে দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়। পরে বেলা পৌনে একটার পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন