৪৯টি প্রকল্প উদ্বোধনে কাল কোটালীপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

আগামীকাল শনিবার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি। এ ছাড়া উদ্বোধন করবেন ৪৯টি উন্নয়ন প্রকল্প।

কোটালীপাড়ার সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের আয়োজিত জনসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

universel cardiac hospital

৪৯টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ৩১টি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের চারটি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তিনটি, কোটালীপাড়া উপজেলা পরিষদের দুটি, গোপালগঞ্জ পৌরসভার দুটি, গণপূর্ত বিভাগের দুটি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের দুটি, কোটালীপাড়া পৌরসভার একটি, গোপালগঞ্জ জেলা পরিষদের একটি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের একটি প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

কোটালীপাড়ায় প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। পরে তিনি সেখানে নেতাকর্মীর উদ্দেশে নির্দেশনামূলক বক্তব্য দেবেন। এরপর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

এর আগে ২০১৮ সালের ১২ ডিসেম্বর কোটালীপাড়ায় যান প্রধানমন্ত্রী। উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন তিনি। এরপর টুঙ্গিপাড়ায় গেলেও কোটালীপাড়ায় যাওয়া হয়নি তাঁর।

এদিকে চার বছর পর প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নেতাকর্মীর মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ঢাকা, গোপালগঞ্জ, খুলনা মহাসড়কসহ আশপাশের প্রতিটি জেলার রাস্তার দুই পাশ তোরণ, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে।

শেয়ার করুন