‘আমি হামিদ কত খারাপ, টের পাইবা, আমার ছেলের সাথে নির্বাচন করবা না’

কুমিল্লা প্রতিনিধি

‘আমি হামিদ কত খারাপ, এটা টের পাইবা। আমি ২৭ তারিখ পর্যন্ত সময় দিছি দুইজনকে যে আমার ছেলের সাথে নির্বাচন করবা না। হয় বন্ধ করো আর না হয় ২৮ তারিখ দেখা হবে রাস্তায়।’

কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদের সোয়া এক মিনিটের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে, যাতে তাকে এমনভাবে কথা বলতে দেখা যায়।

universel cardiac hospital

আবদুল হামিদের ছেলে মোহাম্মদ কামরুল হাসান শাহীন লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী। শনিবার ছড়িয়ে পড়া ওই ভিডিওতে তার ছেলের বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হওয়া ব্যক্তিদের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য এ হুমকি দেন তিনি।

আবদুল হামিদ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় ভাই। তার ছেলে মোহাম্মদ কামরুল হাসান কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহ্বায়ক ও কুমিল্লা সরকারি কলেজের সাবেক ভিপি (সহসভাপতি)।

আগামী ১৬ মার্চ লালমাই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এ নির্বাচন উপলক্ষে গত বৃহস্পতিবার রাত আটটায় উপজেলার ভুশ্চি এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের এক মতবিনিময় সভায় এ হুমকি দেন আবদুল হামিদ। এ বিষয়ে বক্তব্য জানতে আবদুল হামিদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ধরেননি।

শেয়ার করুন