মহাত্মা গান্ধী পুরস্কার পাওয়ায় মোকতাদির চৌধুরী এমপিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও সদর উপজেলা সমিতির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার-২০২৩ পদকে ভূষিত হওয়ায় মোকতাদির চৌধুরী এমপিকে অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ও সদর উপজেলা সমিতি, ঢাকা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) জেলা সমিতির পক্ষ থেকে সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির এ অর্জনে ব্রহ্মণবাড়িয়াবাসী গর্বিত।

universel cardiac hospital

অপর এক বিবৃতিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতির ঢাকর পক্ষে সভাপতি ইআরডির যুগ্মসচিব রাব্বী মিয়া ও সাধারণ সম্পাদক উপ পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে অভিনন্দন জানান।

বিবৃতিতে তাঁরা বলেন, বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বরাবরই ব্রাহ্মণবাড়িয়ার মুখ উজ্জল করেছেন। ব্রাহ্মণবাড়িয়ায় আধুনিক শিক্ষার প্রসারে ভূমিকা রেখে সম্মানিত হয়েছেন, আমাদেরকেও সম্মানিত করেছেন।

আরও পড়ুন >> মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার পেলেন মোকতাদির চৌধুরী এমপি

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার-২০২৩ গ্রহণ করছেন তাঁর ব্যক্তিগত কর্মকর্তা আবু মুছা আনছারী।

উল্লেখ্য, শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মহাত্মা গান্ধী আন্তর্জাতিক শান্তি পুরস্কার-২০২৩ পদকে ভূষিত হয়েছেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং মত ও পথ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেল ৩টায় পশ্চিমবঙ্গের বারাসাত রবীন্দ্র ভবন মিলনায়তনে ‘আমার আশা ফাউন্ডেশন ও ভারত-বাংলাদেশ কালচারাল কাউন্সিল’ আয়োজিত ‘ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব-২০২৩, কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা ও দুই বাংলার গুণীজন সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তাকে এই পদকে ভূষিত করা হয়।

শেয়ার করুন