সাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন তামিম

ক্রীড়া প্রতিবেদক

তামিম ইকবাল
ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেটে এখন আলোচ্য বিষয় একটাই- সাকিব-তামিম দ্বন্দ্ব। এমনকি গত এক-দেড় বছর ধরে মাঠের বাইরে তারা নিজেদের মধ্যে কথা পর্যন্ত বলেন না। আর সেটি বাংলাদেশ দলের মধ্যেও ছড়িয়ে দিচ্ছে বিভেদের সুর।

আজ মিরপুরে ইংল্যান্ড সিরিজের আগে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবালের পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনে স্বাভাবিকভাবেই উঠে এল বিষয়টা। হলো সাকিবের সঙ্গে তার দ্বন্দ্ব নিয়ে একের পর এক প্রশ্ন।

universel cardiac hospital

তামিম এর কোনোটারই উত্তরেই বলেননি, মাঠের বাইরে সাকিব আল হাসানের সঙ্গে তার কথা বলার সম্পর্ক না থাকার খবরটি ভুল। সাকিবের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি অস্বীকার করেননি তিনি। তবে বলেছেন, মাঠের খেলায় সাকিবের সঙ্গে তার কোনো সমস্যা নেই।

তামিম বলেছেন, গুরুত্বপূর্ণ জিনিসটা কি? আমি আর সাকিব যখন বাংলাদেশের দলের জার্সি পরে নামি, তখন আমরা দুজনই শতভাগ দিচ্ছি। অন্য কিছু এখানে কোনো বিষয় নয়।

তিনি আরও যোগ করেন, আমার কাছে দলের আবহ খুবই ভালো মনে হয়। আজ থেকে নয়, অনেক আগে থেকেই। ফলাফলেই সেটা দেখতে পাচ্ছেন। আমরা সব সময়ই ওয়ানডেতে ভালো। সর্বশেষ ৫-৬ সিরিজে ভালো করেছি। ড্রেসিংরুম ভালো না থাকলে এটা সম্ভব হতো না।

টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবের সঙ্গে তার সম্পর্কের অবনতি দলের অন্যদের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলে না বলেও মনে করেন ওয়ানডে অধিনায়ক।

শেয়ার করুন