ভয় দেখিয়ে সহকর্মীকে ধর্ষণ, রিমান্ডে পুলিশ সদস্য

চট্টগ্রাম প্রতিনিধি

ধর্ষণ
প্রতীকী ছবি

মুঠোফোনে ধারণ করা অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নারী সহকর্মীকে ধর্ষণের ঘটনায় পুলিশ কনস্টেবল রুবেল মিয়াকে (৩৬) এক দিনের রিমান্ড দিয়েছেন চট্টগ্রামের আদালত।

রোববার (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর হাকিম আদালতের বিচারক মো. সাদ্দাম হোসেন এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কারাগারে থাকা রুবেল মিয়ার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. খাইরুল ইসলাম বলেন, গ্রেফতার হওয়া কনস্টেবল রুবেল মিয়াকে নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনের মামলায় পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সূত্রে জানা যায়, চট্টগ্রামে পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) কর্মরত এক নারী পুলিশ সদস্যকে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক করেন কর্ণফুলী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল রুবেল মিয়া। নগরীর চান্দগাঁও থানাধীন একটি আবাসিক হোটেলে শারীরিক সম্পর্ক স্থাপনের পাশাপাশি গোপনে আপত্তিকর ছবি ও ভিডিও তুলে রাখেন তিনি। পরে এসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবারো ধর্ষণ করেন।

এ ঘটনায় ১৮ ফেব্রুয়ারি চান্দগাঁও থানায় মামলা করেন ভুক্তভোগী নারী পুলিশ। মামলার এজাহারে উল্লেখ করা হয়, রুবেল অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ভয়ভীতি প্রদানসহ মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন।

এ ঘটনায় কনস্টেবল রুবেল মিয়াকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শেয়ার করুন