তামিম-সাকিবের সমস্যা মিডিয়ায় শুনেছি, দেখিনি: পাপন

ক্রীড়া ডেস্ক

সম্প্রতি এক বিস্ফোরক সাক্ষাৎকার দিয়ে দেশের ক্রিকেটে তোলপাড় ফেলে দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার কথায় উঠে এসেছিল, দলের দুই মহাতারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবালের ব্যক্তিগত দ্বন্দ্বের খবর। ক্রিকবাজকে পাপন বলেছিলেন, এই মুহূর্তে সবচেয়ে বড় সমস্যা হলো গ্রুপিং। ৪৮ ঘণ্টা পরই সেই বক্তব্য বদলে ফেললেন পাপন। বললেন, তিনি ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখেননি!

সোমবারস (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হুট করেই বাংলাদেশ দলের টিম হোটেলে যান নাজমুল হাসান পাপন। সেখানে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে তিনি রুদ্ধদ্বার বৈঠক করেন। এ সময় সাকিব অবশ্য একটি মুঠোফোন কম্পানির কাজে অন্যত্র ছিলেন। বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের পাপন বলেন, এখানে বিশ্বাসের কোনো ইস্যু নেই। সহজ ইস্যুটা হচ্ছে আজ থেকে তিন বছর আগেও ড্রেসিংরুমের কোনো সমস্যা আমি কখনো দেখিনি। সো আপনি ১৫ বছর থেকে ১২ বছর কাট করে দেন। লাস্ট তিন বছর আমি টিমের সঙ্গে নেই, আগে হোটেলেও থাকতাম। কাজেই এই যে কথাটা ড্রেসিংরুমের পরিবেশ ভালো নেই, তামিম-সাকিবের সমস্যা, এ সব কিছুই কিন্তু আমার বাইরে থেকে শোনা।

universel cardiac hospital

মিডিয়ার ওপর দায় চাপিয়ে পাপন বলেন, সবচেয়ে বেশি কিন্তু আমি এ কথাটা শুনি মিডিয়া থেকে, মিডিয়ার লোকেরা আমায় বেশি বলে। আমি গত বিশ্বকাপে অস্ট্রেলিয়া…আমি সেখানে সব কিছু খুবই ভালো দেখেছি, ওখানে কিন্তু আমি ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখিনি। এর আগে কথা শুনেছি, কিন্তু আমি নিজে দেখিনি। আমি যেটা বলেছি, তামিমও সেটাই বলেছে। আমি ওদের ডেকে বলেছি, ওদের সঙ্গে বলেছি কোনো সমস্যা আছে কি না? ওরা দুজনেই আমায় আশ্বস্ত করেছে যে এটার সঙ্গে খেলায় কোনো ইম্প্যাক্ট পড়বে না। যা-ই থাকুক খেলায় কোনো ইম্প্যাক্ট পড়বে না, আমিও ইন্টারভিউতে সেটা বলেছি, তামিমও বলেছে।

শেয়ার করুন