বিশ্বকাপজয়ী দলের সদস্যদের সোনার আইফোন উপহার মেসির

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসির ক্যারিয়ারে একটাই অপূর্ণতা ছিল, বিশ্বকাপ শিরোপা। সেটাও ঘুচেছে অবশেষে। ৩৬ বছর পর মেসির হাত ধরে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা।

তবে মেসি বোধ হয় শুধু নিজে কৃতিত্ব নিতে রাজি নন। দলের সবার অবদানকেই বড় করে দেখছেন আর্জেন্টাইন খুদেরাজ। নাহলে এত বড় উপহার!

universel cardiac hospital

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ওলে’ জানিয়েছে, বিশ্বকাপজয়ী দলের সব খেলোয়াড় এবং কোচিং স্টাফদের জন্য সোনায় মোড়ানো ৩৫টি আইফোন-১৪ উপহার দিয়েছেন মেসি।

প্রত্যেকটি ফোনের সঙ্গে মোড়ানো আছে ২৪ ক্যারেট স্বর্ণ। যার জন্য মেসির খরচ হয়েছে ১ লাখ ৭৫ হাজার পাউন্ড, যা বাংলাদেশি টাকায় প্রায় ২ কোটি ৩০ লাখ টাকা।

প্রত্যেকটি ফোনের পেছনে যাকে দেওয়া হবে তার নাম লেখা আছে। মেসি এই ফোনগুলোর ডিজাইনও করিয়েছেন বিশেষভাবে।

শনিবার মেসির প্যারিসের বাসায় আইফোনগুলো দিয়ে যাওয়া হয়। যা সেখান থেকে চলে যাবে বিশ্বকাপ দলে থাকা খেলোয়াড় এবং কোচিং স্টাফদের কাছে।

‘বিশ্বকাপ ফাইনালে জয়ের জন্য উপহার হিসেবে তার সতীর্থ এবং কর্মীদের জন্য মেসিকে ৩৫টি সোনার আইফোন-১৪ দেওয়া একটি সম্মানের বিষয়’-এটি লিখা হয়েছে বেঞ্জামিন লিয়ন্স এবং ইনডিজাইন গোল্ডের পক্ষ থেকে।

প্যারিসে মেসির বাড়িতে গিয়ে তাকে সোনার কভারসহ আইফোন দেওয়ার পরে এই খবর জানিয়েছে সংস্থাটি। এই সংস্থাটি সাধারণত ফুটবল সেলিব্রিটিদের সাথে কাজ করে।

শেয়ার করুন