ড্রোনের আঘাতে মঞ্চেই লুটিয়ে পড়লেন গায়ক

বিনোদন ডেস্ক

কনসার্টে গাওয়ার সময় ড্রোনের আঘাতে আহত হয়েছেন ভারতীয় সংগীতশিল্পী বেনি দয়াল। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়। আজ ইনস্টাগ্রামে বিষয়টি নিয়ে মুখ খুললেন গায়ক। তিনি জানান, ড্রোনের আঘাতে মাথা ও হাতের আঙুলে চোট পেলেও দ্রুত সেরে উঠছেন তিনি। খবর বলিউড হাঙ্গামার।

টুইটারের ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, গত শুক্রবার চেন্নাইতে এক কনসার্টে গাইছিলেন বেনি দয়াল। হঠাৎ ড্রোন ক্যামেরা সরাসরি তার মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গেই প্রচণ্ড ব্যথায় চিৎকার করে মঞ্চে বসে পড়েন তিনি।

universel cardiac hospital

ঘটনাটি প্রকাশ্যে আসার পরই আরমান মালিক, আকৃতি কাক্করসহ অনেক শিল্পী ও বেনি দয়ালের ভক্ত তার সুস্থতা কামনা করেন। আজ ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিও বার্তায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান গায়ক।

বেনি দয়াল বলেন, ড্রোনের ফ্যানের ব্লেড মাথার পেছনে আঘাত করেছে। বেশ খানিকটা কেটে গেছে। এ ছাড়া ডান হাতের আঙুলেও চোট লেগেছে। তাড়াতাড়িই সেরে উঠব বলে আশা করছি।

এই ঘটনা থেকে সহকর্মীদের শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়ে বেনি দয়াল আরও বলেন, সবাই শোর আগে ইভেন্ট ম্যানেজারদের সঙ্গে চুক্তি করে নেয়, যেন ড্রোন একটা নির্দিষ্ট দূরত্বের মধ্যে না আসে। পাশাপাশি যে ড্রোন চালাবেন, তিনি যেন পেশাদার হন।

শেয়ার করুন