পঞ্চগড়ে ইজতেমা থেকে ফেরার পথে সড়কে ৩ মুসল্লির মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে অন্তত ৫০ জন। আহতদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার বিকেলে বোদা উপজেলার চন্দনবাড়ী ও দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন তেতুঁলিয়া উপজেলার বড়গাছ এলাকার তমিজ উদ্দীন (৬০), পিঠা খাওয়া এলাকার হাসিবুল ইসলাম (৩২) ও একই উপজেলার স্বপন আলী (২৫)।

universel cardiac hospital

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে দেবীগঞ্জ উপজেলা শহর থেকে সাদপন্থীদের তিন দিনব্যাপী ইজতেমার আখেরি মোনাজাত শেষে বাসযোগে মুসল্লিরা বাড়ি ফিরছিলেন। এ সময় তারা দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট এলাকায় পৌঁছলে একই দিক থেকে আসা একটি ট্রাক যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এ সময় মহাসড়ক থেকে উল্টে বাসটি নিচে পড়ে যায়। এতে বাসের বেশির ভাগ যাত্রী আহত হন।

আহতদের মধ্যে স্বজন আলীকে আশঙ্কাজনক অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে একই সময় পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ী এলাকায় ইজতেমা থেকে ফেরার পথে যাত্রীবাহী বাসের চাকা ব্লাস্ট হয়ে তমিজ উদ্দিন ও হাসিবুল নামে আরো দুই মুসল্লি নিহত হন।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন ও বোদা থানার ওসি সুজয় কুমার রায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন