শুটিংয়ে আহত বলিউড শাহেন শাহ

বিনোদন ডেস্ক

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন। ফাইল ছবি

শুটিংয়ের সময় গুরুতর আহত হয়েছেন বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন। জানা গেছে, তার ডানদিকের পাঁজরে প্রচণ্ড আঘাত লেগেছে। ভারতের হায়দরাবাদে এ দুর্ঘটনা ঘটে। ‘প্রোজেক্ট কে’ সিনেমার শুটিংয়ের সময় আহত হন বিগ বি।

‘ইন্ডিয়ান টাইমস’র প্রকাশিত খবরে জানা গেছে, অমিতাভের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। ফলে শুটিং বাতিল করে মুম্বাইয়ে ফিরছেন তিনি। এর আগে চিকিৎসককে দেখিয়ে সিটি স্ক্যান করিয়েছেন অমিতাভ। বিগ বি ব্লগে নিজেই একথা জানিয়েছেন।

universel cardiac hospital

‘প্রোজেক্ট কে’ সিনেমার জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়েই আহত হন বিগ বি। নিজের ব্লগেই আপডেট দিয়েছেন তিনি। আপাতত তিনি মুম্বাইয়ের বাড়িতে বিশ্রামে আছেন। পাঁজরের পেশিতে চিড় ধরেছে।

অমিতাভ জানিয়েছেন, শুটিং বাতিল করে দিতে হয়েছে, কারণ চোট সেরে উঠতে তার কয়েক সপ্তাহ সময় লাগবে। হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছেন বিগ বি। চিকিৎসকরা তাকে আপাতত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। ব্লগে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘হ্যাঁ যন্ত্রণা হচ্ছে, নড়াচড়া করলে বা শ্বাস-প্রশ্বাস নিলে সমস্যা হচ্ছে। স্বাভাবিক হতে কয়েক সপ্তাহ লাগতে পারে। ব্যথার জন্য ওষুধপত্র চলছে।’

এদিকে অমিতাভের আহত হওয়ার খবর শুনে তার ভক্ত-অনুরাগীদের মন খারাপ হয়েছে। পাশাপাশি তাদের প্রিয় তারকার দ্রুত সুস্থতা কামনা করছেন।

উল্লেখ্য, মহাশিবরাত্রির দিনে ‘প্রজেক্ট কে’ সিনোমর পোস্টার প্রকাশিত হয়েছে। ঘোষণা করা হয় ‘প্রজেক্ট কে’ সিনেমার মুক্তির তারিখও। সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে। শিবরাত্রির দিন প্রভাস নিজের সোশ্যাল মিডিয়ায় সিনেমার নতুন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, “তারিখটা হলো ১২-১-২৪। ‘প্রজেক্ট কে’। মহাশিবরাত্রির শুভেচ্ছা।”

ভারতের খ্যাতিমান চলচ্চিত্র সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও সিনেমার নতুন পোস্টার শেয়ার করে লেখেন, ‘অমিতাভ-প্রভাস- দীপিকা: প্রজেক্ট কে মুক্তির তারিখ নিশ্চিত’। আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমা। নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমাটি ‘বৈজয়ন্তী মুভিজ’ প্রযোজনা করেছে।

শেয়ার করুন