প্রথমবার ঢাকায় গাইবেন পপাই

বিনোদন প্রতিবেদক

‘নেশার বোঝা’, ‘ভালোবাসা বাকি’, ‘অপার্থিব’, ‘ভাবালে’-এর মতো আলোচিত গানের শিল্পী রাফফান ইমামকে প্রথমবারের মতো ঢাকার কোনো কনসার্টে পাওয়া যাবে। শ্রোতামহলে তিনি ‘পপাই’ নামে পরিচিত। আগামীকাল ৯ মার্চ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তাকে নিয়ে ‘রক অ্যান্ড রিদম ২.০: পপাই লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টের আয়োজন করছে অ্যাডভেন্টর কমিউনিকেশনস।

২০১০ সালের দিকে ‘পপাই বাংলাদেশ’ নামে একটি গানের প্রকল্প শুরু করেন পপাই; প্রকল্পে তার সঙ্গে আছেন প্রযোজক তালাত মিনহাজ। পরে ২০১৫ সালর যুক্তরাষ্ট্রে থিতু হন পপাই; সেখান থেকেই নিয়মিত গান প্রকাশ করেছেন তিনি। প্রায় ১৩ বছরের পথচলায় কখনো কোনো কনসার্টে পাওয়া যায়নি তাকে, এবারই প্রথমবার শ্রোতাদের সামনে আসছেন তিনি।

universel cardiac hospital

পপাই বলেন, আমার গান এখানে জনপ্রিয়, এটা আমি শুনেছি। এবার সরাসরি দেখব—এটা দারুণ একটা ব্যাপার হবে।

অ্যাডভেন্টর কমিউনিকেশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোজাম্মেল হক বলেন, পপাই দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে থাকেন। তার গান শ্রোতারা খুব পছন্দ করেন, তাকে কখনোই সামনাসামনি দেখেনি। কখনো লাইভে আসেনি। তাকে নিয়ে মানুষের আগ্রহ রয়েছে। খুব ভালো টিকিট বিক্রি হচ্ছে।

পপাই ছাড়াও এই আয়োজনে আছে অ্যাশেজ, মেঘদল, সোনার বাংলা সার্কাস, আফটারম্যাথ, হাইওয়ে, অড সিগনেচার ও স্মুসেজ। কনসার্ট শেষে যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন পপাই; ভবিষ্যতেও কোনো কনসার্টে পাওয়া যেতে পারে তাকে।

শেয়ার করুন