শান্তর নান্দনিক ব্যাটিং, জয়ের আশায় বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৫৬ রান করেছে ইংল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরুর পর সাজঘরে ফিরেছেন রনি তালুকদার। পরে আউট হন লিটনও।

এই দুজনের বিদায়ের পর ব্যাট হাতে চট্টগ্রামে ঝড় তুলে যাচ্ছেন নাজমুল হোসেন শান্ত। দুই উইকেট পতনের পর তৌহিদ হৃদয়কে সঙ্গে করে রানের চাকা ঘুরাচ্ছেন তিনিই। উডের এক ওভারে টানা চার বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি। ১৬ বলে ৩৪ রান তার। ৮ ওভারে বাংলাদেশের রান ৮২।

universel cardiac hospital

ব্যাট হাতে শুরুটা দারুণ করেন লিটন ও আট বছর পর দলে ফেরা রনি তালুকদার। কুরান, ওকস, আর্চার নিজেদের প্রথম ওভারে মার খাওয়ার পর চতুর্থ ওভারে আসেন স্পিনার আদিল রশিদ। এসেই উইকেট পান তিনি। বোল্ড করে দেন ১৪ বলে ২১ রান করা রনিকে। তার ইনিংসে ছিল চারটি চারের মার।

এরপর সাজঘরে ফেরেন লিটন দাস। পঞ্চম ওভারে আর্চারের বলে ওকসের হাতে ক্যাচ দেন তিনি। ১০ বলে দুই চারে ১২ রান করেন বাংলাদেশ ওপেনার।

বাংলাদেশ দল: রনি তালুকদার, লিটন কুমার দাস (উইকেটকিপার), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ এবং মুস্তাফিজুর রহমান।

শেয়ার করুন