তদন্তের প্রয়োজনে সাকিব, হিরো আলমকে জেরা করা হতে পারে: ডিবি

নিজস্ব প্রতিবেদক

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ফাইল ছবি

পুলিশ কর্মকর্তা খুনের দায়ে অভিযুক্ত পলাতক আসামির স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই যাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান ও ইউটিউবার হিরো আলমকে তদন্তের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ে এক প্রবাসী বাংলাদেশির স্বর্ণের দোকান উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়াঙ্গন ও চলচ্চিত্র তারকাদের আমন্ত্রণ নিয়ে কয়েকদিন ধরে আলোচনা চলছে। ‘আরাভ জুয়েলার্স’ নামের ওই প্রতিষ্ঠানের মালিকের নাম ‘আরাভ খান’।

universel cardiac hospital

তবে এটা তার আসল নাম নয়। তিনি গোপালগঞ্জের কোটালীপাড়ার ছেলে রবিউল ইসলাম। চার বছর আগে ঢাকায় একজন পুলিশ কর্মকর্তাকে হত্যার আসামি হয়ে দেশ ছেড়েছিলেন তিনি।

পুলিশ কর্মকর্তা হারুন অর রশীদ বলেন, আমাদের মেধাবী পুলিশ কর্মকর্তার লাশ যাতে না পাওয়া যায়, সে জন্য খুনিরা লাশ জঙ্গলে ফেলে দিয়ে আসে। মামলাটি তদন্ত করে ডিবি আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে। আরাভ খান নামধারী রবিউল একজন খুনি। এসব কথা সাকিব আল হাসানদের অবগত করার পরও তারা আরাভ নামের স্বর্ণের দোকান উদ্বোধন করেছেন, সেটা দুঃখজনক। তদন্তের স্বার্থে যদি প্রয়োজন মনে করি, তাহলে সাকিব, হিরো আলমদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

শেয়ার করুন