টানা পাঁচ ম্যাচ হেরে শূন্যহাতে ফিরছে আর্জেন্টিনা

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

আর্জেন্টিনা কাবাডি দলটি ঢাকায় আসার পর থেকেই তাদের প্রতি বাড়তি দৃষ্টি ছিল সবার। গণমাধ্যম থেকে শুরু করে সাধারণ দর্শকরাও মেসির দেশের কাবাডি দেখার জন্য আগ্রহী ছিল।

আর্জেন্টিনা কাবাডি অ্যাসোসিয়েশনের সভাপতি ও দলটির কোচ রিকার্ডো আকুনি ঢাকায় এসে একটি জয় নিয়ে ফেরার প্রত্যাশার কথা শুনিয়েছিলেন; কিন্তু তাদের সে প্রত্যাশা পূরণ হয়নি। গ্রুপের ৫ ম্যাচের সবক’টি হেরে শূন্য হাতে ২২ মার্চ দেশে ফিরছে তারা।

গ্রুপপর্ব থেকে আগেই বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। রোববার পোল্যান্ডের বিপক্ষে নিয়ম রক্ষার ম্যাচ ছিল তাদের। প্রতিপক্ষ পোল্যান্ডেরও নিয়ম রক্ষার ম্যাচ। কারণ, আর্জেন্টিনার মতো তারাও আগেই বিদায় নিয়েছিল। নিয়ম রক্ষার সেই ম্যাচে পোল্যান্ড ৮৬-৩৪ পয়েন্টে হারিয়েছে আর্জেন্টিনাকে।

universel cardiac hospital

পল্টনের শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়ামে দুদল নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচ খেলতে ম্যাটে নামে। একতরফাভাবে খেলে ম্যাচটি জিতে নেয় ইউরোপের দল পোল্যান্ড। এই জয়ে গ্রুপপর্বে ৫ ম্যাচ খেলে ৪ হার ও ১ জয়ে পোল্যান্ডের সংগ্রহ ২ পয়েন্ট।

৫ ম্যাচের ৫টিতে হেরে কোনো পয়েন্ট সংগহ ছাড়াই এবারের মতো বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি আসর শেষ করল টুর্নামেন্টের সবচেয়ে আলোচিত দল আর্জেন্টিনা।

শেয়ার করুন