এপ্রিল ২৭, ২০২৪, শনিবার, ৪:০৪ পূর্বাহ্ন
নিবন্ধন নম্বরঃ ৯৭
spot_imgspot_imgspot_imgspot_img
হোমআন্তর্জাতিকআইএসআই কর্মকর্তাসহ নিরাপত্তা বাহিনীর পাঁচ সদস্য নিহত

আইএসআই কর্মকর্তাসহ নিরাপত্তা বাহিনীর পাঁচ সদস্য নিহত

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্তান ও ডেরা ইসমাইল খান এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এক জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাসহ নিরাপত্তা বাহিনীর পাঁচ সদস্য নিহত হয়েছেন। গত মঙ্গলবার দক্ষিণ ওয়াজিরিস্তান ও ডেরা ইসমাইল খান এলাকায় হামলাগুলো হয়।

পাকিস্তানের আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিবৃতিতে বলা হয়, দক্ষিণ ওয়াজিরিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের কর্মকর্তা ব্রিগেডিয়ার মুস্তফা কামাল বারকি মারা গেছেন। এ সংঘর্ষের ঘটনায় আরও সাত সেনাসদস্য আহত হয়েছেন। এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। খবর ডনের।

পুলিশ সূত্র বলছে, ব্রিগেডিয়ার বারকি আনগুর গাড়িতে করে আদা থেকে ওয়ানার দিকে যাচ্ছিলেন। আফগান সীমান্তবর্তী খামরাং এলাকায় সন্ধ্যা ছয়টার দিকে তিনি ও তার দল হামলার শিকার হয়। পরে দুইপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। ওই হামলার ঘটনায় ব্রিগেডিয়ার বারকির গাড়িচালকও নিহত হয়েছেন।

এর আগে ডেরা ইসমাইল খান এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে আলাদা এক বন্দুকযুদ্ধের ঘটনায় তিন সন্ত্রাসী নিহত হন। ওই সংঘর্ষে নিরাপত্তা বাহিনীর তিন কর্মকর্তাও নিহত হয়েছেন।

এর মাধ্যমেমত ও পথ স্টাফ
BBaria University