খুলনায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

খুলনা প্রতিনিধি

খুলনা মহানগরীর শিরোমনি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। আজ শুক্রবার জুমার নামাজের পর এ ঘটনা ঘটে।

নিহত শেখ আনসার আলী দীঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হত্যা মামলার অন্যতম আসামি। এ ছাড়াও তার নামে দীঘলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। আনসার দীঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ছিলেন।

universel cardiac hospital

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদ থেকে শিরোমনি এলাকার বাড়ি ফেরার পথে লিন্ডা ক্লিনিকের সামনে কতিপয় সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। তারা তাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, চেয়ারম্যান জাকির হত্যাকাণ্ডের পর বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আনসার আলী স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। এরপর থেকে দীর্ঘদিন দীঘলিয়ার বারাকপুর এলাকায় ছিলেন না তিনি। খুলনা মহানগরীর শিরোমনি এলাকায় বসবাস করতেন।

খানজাহান আলী থানার ওসি কামাল হোসেন খান জানিয়েছেন, আনসার আলীকে তিনটি গুলি করা হয়েছে। সন্ত্রাসীরা ঘটনাস্থলেই তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। তিনি একাধিক মামলার আসামি ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন