মোদি কাপুরুষ ও অহংকারী: প্রিয়াঙ্কা গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘কাপুরুষ ও অহংকারী’ আখ্যা দিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা তাঁকে চ্যালেঞ্জ জানিয়ে বললেন, ‘চাইলে আপনি আমাকেও গ্রেপ্তার করুন।’ খবর এনডিটিভির।

রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ খারিজের প্রতিবাদে আজ রোববার দিল্লিতে রাজঘাটে কংগ্রেসের ডাকা ‘সংকল্প সত্যাগ্রহ’ আন্দোলনে ভাষণ দিতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, আপনি কাপুরুষ। এ দেশের প্রধানমন্ত্রী কাপুরুষ। আমার বিরুদ্ধে মামলা করুন। জেলে পাঠান। কিন্তু সত্য এই যে, এ দেশের প্রধানমন্ত্রী কাপুরুষ। ক্ষমতার আড়ালে তিনি লুকিয়ে রয়েছেন। তিনি অহংকারী।

universel cardiac hospital

প্রিয়াঙ্কা একই সঙ্গে জানিয়ে দেন, এ দেশের বহু পুরোনো পরম্পরা, হিন্দুধর্মের ঐতিহ্যপূর্ণ পরম্পরা—এটাই যে দেশের মানুষ অহংকারী রাজাকে চিনে নেয়। দেশবাসী অহংকারী রাজাকে শাস্তি দেয়।

তিনি বলেন, আমার পরিবার এই শিক্ষা দিয়েছে যে, এই দেশ মনের কথা বলে, মন দিয়ে দশের কথা শোনে। এ দেশ সত্যকে চিনে নেয়। আমার বিশ্বাস, আজ সেই দিন এসেছে। সবকিছু বদলে যাবে।

সরকারকে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশে প্রিয়াঙ্কা বলেন, আমার ভাই শহিদের ছেলে। তাঁকে আপনারা মির জাফর বলেছেন। আমার মাকে অসম্মান করেছেন। আপনার দলের এক মুখ্যমন্ত্রী বলেছেন রাহুল তাঁর মায়ের নাম জানেন না। প্রতিদিন আপনি আমাদের পরিবারকে অপমান অসম্মান করে চলেছেন। অথচ কোনো মামলা হয় না! কারও সাজা হয় না!

শেয়ার করুন