ছাত্রীর লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ

যশোর প্রতিনিধি


যশোরের ঝিকরগাছা উপজেলার সপ্তম শ্রেণির ছাত্রী অনি রায়ের (১৩) আত্মহত্যায় প্ররোচনাকারীদের বিচারের দাবিতে তার লাশ নিয়ে যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন গ্রামবাসী। আজ মঙ্গলবার দুপুরে ঝিকরগাছা উপজেলা মোড়ে মহাসড়কের ওপর এ বিক্ষোভ হয়।

অনি রায়ের লাশ নিয়ে বেলা আড়াইটা থেকে তিনটা পর্যন্ত আধা ঘণ্টা যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করা হয়। এ সময় ব্যস্ত এই মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে দুর্ভোগ দেখা দেয়। পরে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

universel cardiac hospital

নিহত অনি রায় উপজেলার হাসপাতাল রোড মিস্ত্রিপাড়া এলাকার কুয়েতপ্রবাসী গৌতম রায়ের মেয়ে। সে ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম (বিএম) হাইস্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল। গত সোমবার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে ওই ছাত্রী আত্মহত্যা করে।

নিহত ছাত্রীর ভাই অর্ঘ্য রায় সাংবাদিকদের বলেন, স্কুলে কোচিং শেষে সোমবার সকালে আমার বোন অনিকে একটি কক্ষে নিয়ে তিন ছেলে মারধর করে। পরে অনি কক্ষ থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে বের হয়। বাড়িতে গিয়ে ঘরের দরজা আটকে মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে সে আত্মহত্যা করে। আমার বোন আত্মহত্যা করেনি, তাকে আত্মহত্যার প্ররোচনা দিয়ে হত্যা করা হয়েছে। বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে বের হওয়ার সিসিটিভি ক্যামেরায় ফুটেজ রয়েছে।

শেয়ার করুন