চল্লিশেও প্রেমিক খুঁজছেন পায়েল

মত ও পথ ডেস্ক

পায়েল সরকার। ফাইল ছবি

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। যিনি আজও সিঙ্গেল রয়েছেন। উইকিপিডিয়া বলছে, তার বয়স প্রায় চল্লিশ ছুঁইছুঁই। জীবনে বহুবার বসন্তের ছোঁয়া লাগলেও টেকেনি তার একটিও সম্পর্ক!

আবির সেনগুপ্ত যিনি পেশায় একজন পরিচালক। তার প্রথম সিনেমা ‘যমের রাজা দিল বর’-এ নায়িকা ছিলেন পায়েল। জানা গেছে, সিনেমার প্রচারে গিয়েই দুইজন দুইজনকে মন দিয়ে বসেছিলেন। প্রথমদিকে সবার কাছে তাদের সম্পর্কের কথা লুকিয়ে রাখলেও পরবর্তী সময়ে তা স্বীকার করেন দুইজনেই। আবিরের হোয়াটসঅ্যাপ ডিপিতেও ছিল দুইজনেরই ছবি। এমনকি তাদের বিয়ে করারও খবর এসেছিল গণমাধ্যমে। তবে সে সম্পর্ক ভেঙে যায়।

universel cardiac hospital

গুঞ্জন বলে, ‘যমের রাজা দিল বর’ সিনেমা ফ্লপ হওয়ার পর থেকেই নাকি টলে যায় তাদের সম্পর্ক। ছিল মতের অমিলও। এ মুহূর্তে আবির থাকেন ভারতের মুম্বাইয়ে। বেশ কিছু ওয়েব সিরিজ আর সিনেমাতেও কাজ করছেন তিনি।

আবিরের আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছিলেন পায়েল। কিন্তু সে প্রেমও টেকেনি তাদের। সম্পর্কের কথা অবশ্য খোলাখুলি স্বীকারও করেননি তারা, তবে তা ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট।

ভালোবেসেছেন, কাছে টেনেছেন কিন্তু প্রেম বা সম্পর্ক পূর্ণতা পায়নি তার। তাই বর্তমানে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন পায়েল সরকার। ভারতীয় এক রিয়ালিটি শোতে এসে একবার সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে তিনি অনুরোধও করেছিলেন ছেলে খুঁজে দেওয়ার।

শেয়ার করুন