‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’-এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবসীদের প্রাণের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’-এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) জাতীয় সংসদ ভবন সংলগ্ন এলডি হলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, মত ও পথ সম্পাদক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সভাপতিত্বে ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’-এর উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

universel cardiac hospital

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও মাধ্যমকি ও উচ্চশিক্ষা অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) অধ্যাপক ফাহিমা খাতুন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য উম্মে ফাতেমা বেগম শিউলী আজাদ, বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খানসহ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন