সুশান্তের মৃত্যুর ৪ বছর পর ক্যামেরার সামনে রিয়া

মত ও পথ ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় ৪ বছর পরে ফের ক্যামেরার সামনে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এমটিভির জনপ্রিয় শো ‘রোডিজ সিজন ৯’ এ গ্যাং লিডারের ভূমিকায় দেখা যাবে তাকে।

এই চ্যানেল, এই শো থেকেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন রিয়া। তারপরে সুযোগ পান বড়পর্দায়। আর এবার এই চ্যানেলের, একই শোর বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে। 

universel cardiac hospital

সোশ্যাল মিডিয়ায় যে প্রোমো ভিডিও ক্লিপিংসটি শেয়ার করে নেওয়া হয়েছে, তা বেশ অর্থবহ। সেখানে দেখা যাচ্ছে, আঁটসাঁট কালো রুপালী পোশাকে একটি দড়ি ধরে নামছেন রিয়া। তারপর ক্যামেরার দিকে তাকিয়ে বলছেন, ‘আপনাদের কি মনে হয়েছিল আমি আর ফিরব না? ভয় পেয়ে যাব? এবার অন্য কারো ভয় পাওয়ার পালা। দেখা হবে অডিশনে।’

রোডিজের এই সিরিজের নাম ‘কর্ম কা কাণ্ড’। রিয়া বলছেন, রোডিজের অংশ হতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। সোনু সুদ আর বাকি বিচারকদের সঙ্গে কাজ করার জন্য আমি উৎসুক হয়ে রয়েছি। এই সফরে আমি আমার সাহসী সত্তাটাকে তুলে ধরতে পারব। আশা করি মানুষ আমায় ভালোবাসবেন, সমর্থন করবেন।

ক্যারিয়ারের শুরুর দিকে ‘টিভিএস স্কুটি টিন ডিভা’ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেন রিয়া চক্রবর্তী। পরে তাকে দেখা যায় ভিডিও জকি হিসেবে। একাধিক শো সঞ্চালনা করেছেন রিয়া। তেলুগু ছবি দিয়ে বড় পর্দায় জার্নি শুরু হয় রিয়া চক্রবর্তীর।

২০১২ সালে প্রথমবার বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী। পরের বছরই তার বলিউডে বড় পর্দায় আত্মপ্রকাশ হয়। ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবি দিয়ে বি টাউনে নায়িকা হিসেবে সফর শুরু হয় রিয়ার। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। ‘সোনালি কেবল’, ‘জলেবি’ এবং আরো কয়েকটি ছবিতে অভিনয় করেন। ক্যামিও চরিত্রে দেখা যায় ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘দোবারা – সি ইউর এভিল’ ছবিতে।

রিয়া চক্রবর্তীকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘চেহরে’ ছবিতে। এই ছবিতে তিনি অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, অন্নু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায় এবং আরো অনেক বড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করেন।

শেয়ার করুন