চনপাড়ায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত এ সংঘর্ষ চলে।

গুলিবিদ্ধরা হলেন- সানি, সম্রাট পারভেজ ও রোমান। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি বলেন, তিনজনেরই পায়ে গুলি লেগেছে।

universel cardiac hospital

এলাকাবাসী জানায়, চনপাড়া নিয়ন্ত্রণ করতো বজলু-শাহীন গ্রুপ। সম্প্রতি শাহীন র‍্যাবের ক্রসফায়ারে নিহত হন। বজলু র‍্যাবের উপর হামলার মামলায় গ্রেপ্তার হয়ে জেলে যান। গত ৩১ মার্চ তিনি হার্ট অ্যাটাকে মারা যান। বজলু মেম্বার জেলে যাওয়ায় চনপাড়ার নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেন শাহাবুদ্দিন ও শমসের বাহিনী। বিষয়টি মেনে নিতে পারেননি জয়নাল বাহিনীর লোকজন।

সম্প্রতি বজলু বাহিনীর বেশ কিছু সদস্য জয়নালের সঙ্গে যোগ দেন। মঙ্গলবার রাতে শাহাবউদ্দিন ও শমসের বাহিনী একত্রিত হয়ে জয়নাল আবেদীনের বাহিনীর ওপর হামলা চালায়। ইফতারের পর এ হামলার ঘটনা ঘটে। পাল্টা জবাবও দেয় জয়নাল গ্রুপ। মধ্য রাত পর্যন্ত চলে এ পাল্টাপাল্টি সংঘর্ষ। হামলায় গুলিবিদ্ধরা জয়নালের সহযোগী।

জয়নাল একটি হত্যা মামলায় গত বছরের জুনে গ্রেপ্তার হন। তিনি সম্প্রতি জামিনে মুক্ত হন।

সংঘর্ষের বিষয়ে জানতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এর নাম্বারে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি। বার্তা পাঠালেও উত্তর দেননি।

শেয়ার করুন