মাহবুবুর রহমানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র শোক

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা’র সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, জনশক্তি কর্মসংস্থান প্রশিক্ষণ ব্যুরোর সাবেক মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবর রহমান ১৬ এপ্রিল ঢাকায় ইন্তেকাল করেছেন; ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ঢাকায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীদের প্রাণের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

১৭ এপ্রিল (মঙ্গলবার) সংগঠনের পক্ষে শোক প্রকাশ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সমিতির সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান।

universel cardiac hospital

শোক বার্তায় জাতির শ্রেষ্ঠ সন্তানের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি প্রকৌশলী দুই ছেলে এবং এক ডাক্তার মেয়ে ছাড়াও অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন