চাচা খায়ের আবদুল্লাহকে সমর্থন জানালেন মনোনয়নবঞ্চিত সাদিক আবদুল্লাহ

বরিশাল প্রতিনিধি

অবশেষে নীরবতা ভেঙেছেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। আজ মঙ্গলবার বিকেলে তিনি বরিশাল মহানগর আওয়ামী লীগের সভায় ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে দলীয় মনোনয়ন পাওয়া তার চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতের পক্ষে কাজ করার ঘোষণা দেন।

বরিশালসহ পাঁচটি সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণা করা হয় গত শনিবার। বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহকে একক প্রার্থী হিসেবে মেয়র পদে আবারও মনোনয়ন দেওয়ার জন্য কেন্দ্রে প্রস্তাব পাঠিয়েছিল। সাদিক আবদুল্লাহ মনোনয়ন না পাওয়ায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা চুপ ছিলেন গত চার দিন। কেউ কোনো প্রতিক্রিয়া জানাননি।

universel cardiac hospital

মনোনয়ন ঘোষণার পর আবুল খায়ের আবদুল্লাহর পক্ষে তার সমর্থকেরা ওই দিন নগরের বিভিন্ন স্থানে মিছিল বের করলেও দলের পক্ষ থেকে কোনো মিছিল হয়নি। ফলে আসন্ন নির্বাচনে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও তার সমর্থকদের অবস্থান কী হবে—তা নিয়ে নগরবাসীর মধ্যে জল্পনা ছিল। এর মধ্যে আজ বিকেলে নগরের কালীবাড়ি সড়কের সেরনিয়াবাত ভবনে আয়োজন করা হয় মহানগর আওয়ামী লীগের সভা।

এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর হোসাইন, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমানসহ নগর আওয়ামী লীগের নেতারা। এ ছাড়া নগরের ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতারাও সভায় অংশ নেন।

সভার একপর্যায়ে বিকেল পৌনে চারটার দিকে ভার্চ্যুয়ালি যুক্ত হন সাদিক আবদুল্লাহ। প্রথমে নেতা-কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। পরে তাদের উদ্দেশে সাদিক আবদুল্লাহ বলেন, জননেত্রী শেখ হাসিনা নমিনেশন (মনোনয়ন) দিয়েছেন আমার চাচাকে। তিনি শহীদ আবদুর রব সেরনিয়াবাতের ছেলে। জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী আমরা কাজ করব। আমরা এমন কোনো কাজ করবে না, যাতে অন্য কেউ সুযোগ নিতে পারে।

শেয়ার করুন