বৃহস্পতিবার যাওয়ার কথা ছিল দুবাইয়ে, তিন দিন আগে প্রাণ গেল সড়কে

শেরপুর প্রতিনিধি

দেশে ট্রলি চালাতেন আবদুর রশিদ (৩৬)। তবে একমাত্র মেয়ে আর পরিবারের ভবিষ্যতের কথা ভেবে বিদেশে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তিনি। আগামী বৃহস্পতিবার দুবাইয়ে যাওয়ার কথা ছিল রশিদের। সে জন্য নতুন জামাকাপড় কেনা থেকে শুরু করে সব প্রস্তুতি সম্পন্ন করে রেখেছিলেন। তবে এর তিন দিন আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রশিদের।

শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের নয়ানিকান্দা এলাকায় গতকাল সোমবার সন্ধ্যায় এক মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুর রশিদ নিহত হন। এ সময় সাইফুল ইসলাম নামের আরও একজন নিহত হয়েছেন। আবদুর রশিদ উপজেলার তন্তর গ্রামের বাসিন্দা।

universel cardiac hospital

স্থানীয় জনপ্রতিনিধি ও রশিদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০ এপ্রিল রশিদের উড়োজাহাজের টিকেট কাটা ছিল। এর মধ্যে গতকাল রশিদ তার বন্ধু শহিদুল ইসলামের সঙ্গে ময়মনসিংহের মুক্তাগাছায় এক আত্মীয়ের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে নকলা উপজেলা থেকে ভাড়ায়চালিত মোটরসাইকেলে ওঠেন রশিদ ও তার বন্ধু শহিদুল। পথে শহরের নয়ানিকান্দা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। মোটরসাইকেলটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে চালকসহ দুই বন্ধু সড়কের পাশের ডোবায় পড়ে যান।

স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রশিদ ও মোটরসাইকেলের চালক সাইফুলকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত শহিদুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন