ওমান থেকে আসা রাকিবুলের কফিন খুলে মিলল আরেকজনের লাশ

পিরোজপুর প্রতিনিধি

আত্মহত্যা

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত রাকিবুল হাসানের (৩০) নাম ও পাসপোর্ট নম্বর লেখা কফিন বিমানবন্দর থেকে পরিবারের সদস্যরা গ্রহণ করেন। লাশ বাড়িতে নেওয়ার পর জানাজার আগে কফিন খুলে দেখতে পেলেন, মৃত রাকিবুল হাসানের বদলে অন্য এক ব্যক্তির লাশ।

আজ বুধবার সকাল নয়টার দিকে পিরোজপুর সদর উপজেলার চালনা নামাজপুর গ্রামের শেখ বাড়িতে এ ঘটনা ঘটে। রাকিবুল হাসান চালনা নামাজপুর গ্রামের আবদুল মালেক শেখের ছেলে।

universel cardiac hospital

রাকিবুলের পরিবার সূত্রে জানা গেছে, রাকিবুল এক বছর আগে চাকরি নিয়ে ওমান যান। ৬ এপ্রিল তিনি সেখানে সড়ক দুর্ঘটনায় নিহত হন। একই সড়ক দুর্ঘটনায় রাকিবুলের সঙ্গে মারা যান কুমিল্লার মেঘনা উপজেলার মো. জুয়েল। গতকাল মঙ্গলবার রাত ৮টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটে রাকিবুল ও জুয়েলের লাশ দুটি কফিনে একসঙ্গে দেশে পৌঁছে।

এ সময় রাকিবুলের লাশ গ্রহণ করতে তার ভাই ইমরুল ইসলাম বিমানবন্দরে যান। তখন জুয়েলের লাশ গ্রহণ করতে আসা এক স্বজনের সঙ্গে ইমরুলের পরিচয় হয়। এ সময় জুয়েলের ওই স্বজনের মুঠোফোন নম্বর রেখে দেন ইমরুল। আজ সকালে রাকিবুলের লাশ নিয়ে ইমরুল বাড়িতে পৌঁছান। সকাল নয়টায় জানাজার আগে কফিন খোলা হয়।

শেয়ার করুন