জাতীয় ঈদগাহে নামাজ পড়বেন ৩৫ হাজার মুসল্লি

নিজস্ব প্রতিবেদক

শেখ ফজলে নূর তাপস
ফাইল ছবি

ঈদুল ফিতরের নামাজের জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ ময়দান। প্রতিবারের মতো এবারও ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণের জাতীয় ঈদগাহ ময়দানে। ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। এখানে প্রায় ৩৫ হাজার মুসল্লি ঈদের নামাজ একসঙ্গে আদায় করবেন।

আজ বৃহস্পতিবার জাতীয় ঈদগাহ মাঠ পরিদর্শনে এসে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, আমাদের সার্বিক প্রস্তুতি শেষ পর্যায়ে। প্রায় ৩৫ হাজার মুসল্লির একসঙ্গে ঈদের নামাজ আদায়ের জন্য জাতীয় ঈদগাহ প্রস্তুত।

universel cardiac hospital

তিনি বলেন, নান্দনিক আয়োজন করা হয়েছে। খুব সুন্দর পরিবেশ তৈরি করা হয়েছে। জাতীয় ঈদগাহে ৩ লাখ ২২ হাজার ৮০০ বর্গফুট এলাকায় প্রায় ৩৫ হাজার মুসল্লির নামাজের ব্যবস্থা করা হয়েছে। আমরা সব স্থান পরিদর্শন করেছি, যাতে করে কাজগুলো সুষ্ঠুভাবে হয়।

তাপস আরও বলেন, আমরা আশা করছি, এখানে অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত থাকবেন। রাষ্ট্রপতি এবার আমাদের সঙ্গে ঈদের জামাতে অংশ নেবেন। সঙ্গে মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব ও কূটনীতিকরা ঈদের জামাতে অংশ নেবেন। সাধারণ মুসল্লিদের জন্য সুষ্ঠু আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন