ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় যানবাহনের দীর্ঘ সারি

গাজীপুর প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় আজ বৃহস্পতিবার সকাল থেকে যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। তবে দুপুরের পর থেকে মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। এতে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। তবে পুলিশ বলছে, যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে তারা সর্বোচ্চ চেষ্টা করছে।

হাইওয়ে পুলিশ ও বিভিন্ন যানবাহনের চালকদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকার গাবতলী থেকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা হয়ে সবচেয়ে বেশি উত্তরবঙ্গের যানবাহন চলাচল করে। দুপুরের পর থেকে ওই সড়কে যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় চন্দ্রা ত্রিমোড় থেকে নবীনগর সড়কে প্রায় ৫ কিলোমিটার এলাকায় দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। ওই সড়কে বেলা তিনটার পর থেকে যানবাহনের চাপ বাড়ে। এতে পুরো সড়কে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

universel cardiac hospital

এদিকে চন্দ্রা থেকে গাজীপুরের ভোগড়া মোড়ের দিকে যে সড়কটি চলে গেছে, সেখানেও দুই কিলোমিটার এলাকায় যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। এ কারণে চন্দ্রা ত্রিমোড় এলাকার উড়ালসড়কের ওপরেও ধীর গতিতে যানবাহন চলছে।

বেলা আড়াইটার দিকে চন্দ্রা ত্রিমোড় এলাকায় কথা হয় উত্তরবঙ্গগামী এসআর পরিবহনের চালক শরিফুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, ঢাকা থেকে সাভার হয়ে স্বাভাবিকভাবে এসেছি। কিন্তু চন্দ্রা মোড়ের আগে জিরানি বাজার থেকে যানজট শুরু হয়েছে। সেখান থেকে চন্দ্রা আসতে এক ঘণ্টার বেশি সময় লেগেছে। অথচ অন্য সময় এই পথ আসতে সময় লাগে ১০ থেকে ১২ মিনিট।

শেয়ার করুন