ব্রাহ্মণবাড়িয়ায় নৈশ্যপ্রহরীদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ২০০ জন নৈশ্যপ্রহরীর মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

এসময় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন মার্কেট ও বাসাবাড়ির ২০০ জন নৈশ্যপ্রহরীর মাঝে (প্রতি জনের পরিবারে ৮ জন সদস্য ধরে) ঈদ খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল, সেমাই, চিনি, গুঁড়োদুধসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ পূর্ববর্তী আলোচনায় অংশগ্রহণ করে অনুষ্ঠানের প্রধান অতিথি মোকতাদির চৌধুরী এমপি বলেন, ঈদুল ফিতর একটি সার্বজনীন উৎসব, এই উৎসব সব ধর্মের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। আমরা আপনাদের মাঝে আজ ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে খুবই আনন্দিত। আপনারা সকলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, এই দেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমাদের জন্য দোয়া করবেন।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এম এইচ মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন।

শেয়ার করুন