টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারের সময় অসুস্থ এরদোয়ান

আন্তর্জাতিক ডেস্ক

টিআরটি ওয়ার্ল্ড ফোরামে বক্তব্য রাখছেন এরদোগান।
টিআরটি ওয়ার্ল্ড ফোরামে বক্তব্য রাখছেন এরদোগান। ছবি: হুররিয়াত ডেইলি নিউজ

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান গতকাল মঙ্গলবার টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকার দিচ্ছিলেন। তবে সাক্ষাৎকার শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এমন অবস্থায় কিছুক্ষণের জন্য সরাসরি সম্প্রচার বন্ধ হয়ে যায়।

পরে আবারও সাক্ষাৎকার শুরু হলে এরদোয়ান বলেন, তাঁর পাকস্থলীতে জটিলতা দেখা দিয়েছে। আগামী ১৪ মে তুরস্কে পার্লামেন্ট ও প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচন সামনে রেখে প্রচারণা চালাচ্ছেন এরদোয়ান। খবর এএফপির।

universel cardiac hospital

গতকাল ৬৯ বছর বয়সী এ নেতা তিনটি নির্বাচনী সমাবেশে ভাষণ দিয়েছেন। এরপর রাতে উলকে টিভি ও কানাল সেভেন টিভির যৌথ উদ্যোগে আয়োজিত সরাসরি সাক্ষাৎকার অনুষ্ঠানে অংশ নেন তিনি।

এদিন নির্ধারিত সময়ের ৯০ মিনিটের বেশি সময় পর সাক্ষাৎকার শুরু হয়। এরদোয়ান উপস্থাপকের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছিলেন। ১০ মিনিটের মাথায় একটি প্রশ্নের মাঝপথে হঠাৎই ক্যামেরা বন্ধ করে দেওয়া হয়।

ওই সময় ক্যামেরাটি হঠাৎ কেঁপে ওঠে এবং উপস্থাপক তাঁর আসন থেকে উঠে দাঁড়ান। আর সে সময় সম্প্রচার বন্ধ হয়ে যায়। প্রায় ১৫ মিনিট পর এরদোয়ান আবার সাক্ষাৎকারে ফিরে আসেন। সাক্ষাৎকারের মাঝে অসুস্থ হয়ে পড়া নিয়ে ক্ষমা চান তিনি।

শেয়ার করুন