আওয়ামী লীগ ক্ষমতায় থাকার শেষ চেষ্টায় এখন বিদেশে ধরনা দিচ্ছে: আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্টা হিসেবে এখন দেশে দেশে ধরনা দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে যতো দেশে দেশে ঘুরে বেড়ান, যতো ধরনা দেন, কোনো লাভ হবে না।

আজ বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন। বিএনপির এই নেতার বক্তব্যে মূলত প্রধানমন্ত্রীর বিদেশ সফর নিয়ে সমালোচনা ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন জাপান সফরে রয়েছেন। সেখান থেকে প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফরে যাওয়ার কথা রয়েছে।

universel cardiac hospital

শেরেবাংলা এ কে ফজলুল হকের ৬১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘আজকের প্রেক্ষাপটে শেরেবাংলার প্রাসঙ্গিকতা’ শিরোনামে আলোচনা সভার আয়োজন করে শেরেবাংলা জাতীয় যুব স্মৃতি ফাউন্ডেশন।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ রাজনীতি থেকে পরাজিত হয়ে, জনগণ থেকে বিচ্যুত হয়ে, আজকে বিদেশিদের পেছনে ধরনা দিচ্ছে। প্রধানমন্ত্রী এখন সফরে বেরিয়েছেন সম্পূর্ণভাবে জনগণ থেকে বিচ্যুত হয়ে। এটা তাদের ক্ষমতায় থাকার জন্য শেষ চেষ্টা।

বিএনপি যে আন্দোলনের ডাক দিয়েছে, সেখানে সারাদেশের মানুষের সম্পৃক্ততা, অংশগ্রহণ আছে বলেও দাবি করেন আমীর খসরু। তিনি বলেন, তাদের (ক্ষমতাসীনদের) ভয়টা তো সেখানেই। দেশের মানুষ নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যে কোন কোন রাজনৈতিক দল উচ্ছিষ্ট খাওয়ার জন্য জনগণের বিরুদ্ধে অবস্থান করছে, কোন কোন রাজনৈতিক ব্যক্তিত্ব জনগণের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে।

শেয়ার করুন