আমি ব্যক্তির বিরুদ্ধে নির্বাচনে দাঁড়িয়েছি: জাহাঙ্গীর

গাজীপুর প্রতিনিধি

জাহাঙ্গীর আলম ও তাঁর মা জায়েদা খাতুন। ছবি: সংগৃহীত

নৌকার বিরুদ্ধে নয়, ব্যক্তির বিরুদ্ধে নির্বাচনে দাঁড়িয়েছেন বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী জাহাঙ্গীর আলম। আজ বৃহস্পতিবার বেলা তিনটার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগও আমার শ্রদ্ধার জায়গা এবং নৌকাও আমার একটা শ্রদ্ধার জায়গা। আমি নির্বাচনে দাঁড়িয়েছি ব্যক্তির বিরুদ্ধে, যে ব্যক্তি এই শহরকে (গাজীপুর) ধ্বংস করে দিয়েছে। আমার মা-ও সেই কথাটাই বলেছেন। বলেছেন, বাবা, এই শহর রক্ষা করার জন্য যা যা করা দরকার করো।

universel cardiac hospital

তবে ওই ব্যক্তির নাম বলেননি জাহাঙ্গীর। তিনি সাংবাদিকদের বলেন, আমি কোনো নির্দিষ্ট ব্যক্তির বিরুদ্ধে এখানে কথা বলছি না। যেহেতু আমি মনোনয়ন জমা দিয়েছি, আমি বলছি, যারা ভালো লোক তাদের ভোট দেওয়া ভালো, আর যারা খারাপ লোক, তাদের ভোট না দেওয়া ভালো।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থী আজমত উল্লা খান। বেলা তিনটার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে মা জায়েদা খাতুন ও নিজের নামে কেনা মনোনয়নপত্র জমা দেন জাহাঙ্গীর আলম।

শেয়ার করুন