জাহাঙ্গীর ‘সরে দাঁড়াবেন’, মনে করেন আজমত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান। নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন একই দলের জাহাঙ্গীর আলম। আজমত উল্লা মনে করেন দলের ‘নেতৃত্ব ও উন্নয়নের প্রতি আস্থা থাকলে’ জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হওয়া থেকে দূরে থাকবেন।

জাহাঙ্গীর স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার ও মায়ের নামে মনোনয়নপত্র জমা দিলেও শেষ পর্যন্ত তিনি ভোটের মাঠে থাকেন কি না, তা দেখার কথা বলছেন তিনি। আজ বৃহস্পতিবার দুপুরে সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন আজমত।

universel cardiac hospital

তিনি বলেন, আমি পত্রিকায় দেখেছি জাহাঙ্গীর আলম ও তার মা নমিনেশন সংগ্রহ করেছেন। শেষ পর্যন্ত তিনি (জাহাঙ্গীর আলম) প্রার্থী হিসেবে থাকবেন কি না তা দেখার অপেক্ষায় আছি। আগামী ৮ মের (মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন) পরেই তা দেখা যাবে।

আজমত বলেন, তিনি (জাহাঙ্গীর) যেহেতু আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন, তাই বিশ্বাস করি আওয়ামী লীগের নেতৃত্বের প্রতি তার যদি আস্থা থাকে, দেশের উন্নয়নের প্রতি তার আস্থা থাকে, তাহলে তার সিদ্ধান্ত পরিবর্তন করে দলের কার্যক্রম পরিচালনা করবেন।

শেয়ার করুন