ষড়যন্ত্র-পেশিশক্তি বিশ্বাস করি না: আসাদুজ্জামান খান

কুমিল্লা প্রতিনিধি

ফাইল ছবি

প্রযুক্তির অপব্যবহার করলে আইনের মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (২৯ এপ্রিল) সকালে কুমিল্লার চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা প্রযুক্তির অপব্যবহার করবে তারা আইনের মুখোমুখি হবেন। আমরা কোনো ষড়যন্ত্র, পেশিশক্তি বিশ্বাস করি না। বিশ্বাস করি জনগণের রায়কে। কোনো ষড়যন্ত্রই কাজ হবে না। ভুয়া, অসত্য তথ্য ফেসবুকে দেবেন না। যা সঠিক, তাই প্রচার করবেন। কাল্পনিক অসৎ উদ্দেশ্য থেকে বিরত থাকবেন। না হয় আপনার স্বপ্ন, আমার স্বপ্ন আঁধারে লুকিয়ে যাবে। যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন, ততদিন আলোকিত থাকবে বাংলাদেশ। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।

universel cardiac hospital

তিনি আরও বলেন, আধুনিক প্রযুক্তি ব্যবহারে নতুন প্রজন্ম এগিয়ে যাচ্ছে। ২০৪০ সালে নতুন প্রজন্ম আমাদের স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাবে। তবে প্রযুক্তির অপব্যবহার থেকে বিরত থাকতে হবে। দেশে ডিজিটাল নিরাপত্তা আইন হয়েছে।

এসময় কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন