আজমত উল্লাকে কারণ দর্শানোর নোটিশ দিচ্ছে ইসি

নিজস্ব প্রতিবেদক

মনোয়নপত্র জমা দেওয়ার সময় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লা খানকে কারণ দর্শানো নোটিশ দিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এ বিষয়ে তাঁকে ঢাকায় নির্বাচন কমিশনে সশরীর ব্যাখ্যা দিতে হবে। আজ রোববার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের এসব তথ্য জানান নির্বাচন কমিশনার মো. আলমগীর।

আলমগীর জানান, পাঁচ সিটি নির্বাচনকে সামনে রেখে মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্যদের আচরণবিধি প্রতিপালনের অনুরোধ জানিয়ে ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ বিভাগ ও আওয়ামী লীগরে সাধারণ সম্পাদককে চিঠি দিয়ে অনুরোধ জানাবে নির্বাচন কমিশন। আজ সকালে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ও অন্য নির্বাচন কমিশনাররা বসে কারণ দর্শানো নোটিশ ও ইসির নির্দশনাসহ চিঠি পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত হয়।

universel cardiac hospital

গাজীপুরে আওয়ামী লীগের প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের মধ্যে এ নির্বাচন কমিশনার বলেন, আজমত উল্লাকে ইসির পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে । তার কাছে ব্যাখ্যা চাওয়া হবে এবং কমিশনে এসে বিষয়টি ব্যাখ্যা করার জন্য বলা হবে।

শেয়ার করুন