দিল্লির জেলে রড দিয়ে পিটিয়ে গ্যাংস্টারকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের দিল্লির তিহার জেলে দুই পক্ষের সংঘর্ষে একজন গ্যাংস্টার মারা গেছেন। তার নাম তিল্লু তাজপুরিয়া ওরফে সুনীল মান। তিনি দেশটির রোহিনী আদালতে গুলির ঘটনায় একজন অভিযুক্ত আসামি। প্রতিপক্ষ তার ওপর রড দিয়ে হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে। খবর এনডিটিভির।

এনডিটিভির খবরে বলা হয়েছে, আজ মঙ্গলবার সকালে তিহার জেলের মধ্যে তিল্লু তাজপুরিয়ার ওপর হামলা চালান তার প্রতিপক্ষ যোগেশ টুন্ডা ও তার সহকারীরা। তিহার জেলের ৯ নম্বর সেলে বন্দী ছিলেন তিল্লু তাজপুরিয়া। তার পাশের ৮ নম্বর সেলে ছিলেন যোগেশ টুন্ডা। লোহার গ্রিল টপকে রড দিয়ে যোগেশ ও তার সহকারীরা তিল্লু তাজপুরিয়ার ওপর চড়াও হন বলে অভিযোগ উঠে।

universel cardiac hospital

দুই পক্ষের মধ্য সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আহত তিল্লু তাজপুরিয়া ও রোহিত নামের আরেকজনকে দিল্লির দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তিল্লু তাজপুরিয়াকে মৃত বলে ঘোষণা করেন। আহত রোহিতের চিকিৎসা চলছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনার পর অন্য বন্দীদের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

গত বছর দিল্লির রোহিনী আদালতের মধ্যে গ্যাংস্টার জিতেন্দ্র যোগীর ওপর গুলি চালানোর অভিযোগ উঠে গ্যাংস্টার তিল্লু তাজপুরিয়ার বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিশোধ নিতেই জিতেন্দ্র যোগী পক্ষের সদস্যরা যোগেশ টুন্ডাকে ভাড়া করেছেন বলে ধারণা করছে পুলিশ।

শেয়ার করুন