চলন্ত লঞ্চ থেকে পড়ার ১০ ঘণ্টা পর নারীকে জীবিত উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি

চলন্ত লঞ্চ থেকে পড়ে গিয়ে নিখোঁজের ১০ ঘণ্টা পর এক নারীকে আহত অবস্থা উদ্ধার করেছে কোস্টগার্ড। শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ঠান্ডাবাজার এলাকা থেকে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে জোহরা বেগম (৩৮) নামের ওই নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি গতকাল বুধবার রাতে গোসাইরহাটের পট্টি লঞ্চঘাট থেকে ঈগল-৩ লঞ্চে করে ঢাকায় যাচ্ছিলেন। রাতে সাড়ে ১১টার দিকে তিনি কোদালপুর এলাকায় মেঘনা নদীতে পড়ে যান।

কোস্টগার্ড সূত্র জানায়, গতকাল রাতে গোসাইরহাট উপজেলা সদরের পট্টি লঞ্চঘাট থেকে ঈগল-৩ লঞ্চটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ওই লঞ্চের যাত্রী ছিলেন মাইঝারা গ্রামের জহিরুল ইসলাম, তার স্ত্রী জোহরা বেগম ও তাদের এক ছেলে। রাত সাড়ে ১১টার দিকে জোহরা বেগম লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে যান। তার সঙ্গে থাকা স্বজনেরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে সহযোগিতা চান। তখন চাঁদপুরের হাইমচরের কোস্টগার্ড, নৌপুলিশ ও গোসাইরহাট থানার পুলিশ ওই নারীকে মেঘনা নদীতে খোঁজাখুঁজি শুরু করে।

universel cardiac hospital

আজ সকাল সাড়ে ৯টার দিকে মেঘনা নদীর ঠান্ডাবাজার এলাকার একটি চর থেকে জোহরা বেগম উদ্ধার করে কোস্টগার্ড। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ওই নারীর পা ভেঙে যাওয়ায় স্বজনেরা তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছেন।

শেয়ার করুন