মেসি থাকার জায়গা দেখতে সৌদি আরবে গিয়েছিলেন

ক্রীড়া ডেস্ক

মেসি–পিএসজি ছাড়াছাড়ি বলতে গেলে চূড়ান্তই হয়ে গেছে। বিনা অনুমতিতে হঠাৎ করেই মেসি সপরিবার সৌদি আরবে যাওয়ার কারণে তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে পিএসজি। তার সঙ্গে নতুন চুক্তি করবে না বলেও জানিয়ে দিয়েছে প্যারিসের ক্লাবটি।

এতে অবশ্য মেসির কিছু আসে–যায় না বলেই মনে হচ্ছে। অন্তত ফিফার এজেন্ট মার্কো কির্দেমিরের কথা শুনলে সেটাই মনে হবে যে কারও। পিএসজির চেয়ারম্যান নাসের আল–খেলাইফি ও সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সউদের সঙ্গে সম্পর্ক থাকা এই এজেন্টের দাবি, মেসি আসলে সপরিবার সৌদি আরবে গিয়েছিলেন তার থাকার জায়গা দেখতে।

universel cardiac hospital

কির্দেমির শুধু এ তথ্যই দেননি। তার কথা- মেসির পরিবার যদি সৌদি আরবে থাকার সুযোগ–সুবিধা দেখে ইতিবাচক ইঙ্গিত দেয়, তাহলে পিএসজি ছেড়ে মেসি আল–হিলালেই নাম লেখাতে পারেন।

ফুটবলবিষয়ক খবরের ওয়েবসাইট গোলডটকমকে কার্দেমির বলেছেন, সে (মেসি) বার্সেলোনায় যাবে না। বার্সেলোনায় সে ফিরতে চায় অবসরের পর।

আল–হিলাল থেকে বড় অঙ্কের প্রস্তাব পাওয়ার কথা উল্লেখ করে কির্দেমির এরপর যোগ করেন, বাদশাহর ক্লাব আল–হিলাল থেকে সে ৬০ কোটি ডলারের প্রস্তাব পেয়েছে। সে দেশটিতে তার (বাদশাহ সালমান) সঙ্গে দেখা করতে গেছে। সে দেখতে গেছে, সেখানে কোথায় থাকতে পারে। তার পরিবার সায় দিলে মেসি সৌদি আরবেই খেলবে।

শেয়ার করুন