হঠাৎ যুক্তরাষ্ট্রে অপু

বিনোদন প্রতিবেদক

অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ফাইল ছবি

দেশের প্রেক্ষাগৃহে এখন প্রদর্শিত হচ্ছে অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি। এর মধ্যে হঠাৎ অপু বিশ্বাসকে দেখা গেল ইউনিভার্সেল স্টুডিওতে। সেখান থেকে ফেসবুক লাইভ করছেন। বুঝতে বাকি রইল না, অপু এই মুহূর্তে আছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে।

প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে লস অ্যাঞ্জেলেসের একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে একফাঁকে ঘুরতে যান সেখানকার ইউনিভার্সেল স্টুডিওতে। ভালো লাগার পাশাপাশি সেখানে গিয়ে তিনি তার সবচেয়ে প্রিয়জনকে মিস করার অনুভূতি ফেসবুক লাইভে জানান।

universel cardiac hospital

গত সপ্তাহের শেষ দিকে অপু বিশ্বাস লস অ্যাঞ্জেলেসের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। সেখানে তিনি ডাউনটাউনের একটি পাঁচতারা হোটেলে উঠেছেন। পরদিন সকালে ঘুরতে বের হন ইউনিভার্সেল স্টুডিওতে। ফেসবুক লাইভে অপু বিশ্বাস জানান, সকাল থেকেই লস অ্যাঞ্জেলেসে বৃষ্টি হচ্ছিল। তাই ইউনিভার্সেল স্টুডিও যাওয়ার ব্যাপারে সন্দিহান ছিলেন তিনি।

তারপরও একটা সময় ঠিকই ঘুরতে বের হন। একটা পর্যায়ে অপু ইউনিভার্সেল স্টুডিওতে গিয়ে তার মুগ্ধতার কথা জানান। একই সঙ্গে তার সবচেয়ে প্রিয়জনকে মিস করার কথাটিও ফেসবুক লাইভে বলেন এভাবে, ‘আমি খুব লাকি যে আসতে পেরেছি। ভীষণ ভালো লাগছে।’

তিনি বলেন, সিনেমার মানুষ হিসেবে এই জায়গায় আসাটা আরও বেশি ভালো লাগার। তবে খুব মিস করছি জয়কে (আব্রাহাম খান জয়)। বাবা, তুমি থাকলে বেশি ভালো লাগত আমার। ফার্স্ট টাইম মা এখানে, তাই বুঝতে পারিনি। আমি তোমাকে শিগগিরই নিয়ে আসবো, বাবা।

শেয়ার করুন