নিষিদ্ধ মেসি, পিএসজির ক্যারিয়ার শেষের পথে

ক্রীড়া ডেস্ক

অনুমতি না নিয়ে সৌদি আরবে যাওয়ায় দলের সেরা তারকা লিওনেল মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে পিএসজি। এমনকি আর্জেন্টাইন এ মহাতারকার সঙ্গে চুক্তি নবায়ন না করারও ঘোষণা দিয়েছে ফরাসি ক্লাবটি। ফলে আগামী মাসে শেষ হয়ে যেতে পারে মেসির পিএসজির ক্যারিয়ার।

নিষেধাজ্ঞার এই সময়ে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে মেসি কোনো ম্যাচ ও অনুশীলনে অংশ নিতে পারবেন না। সঙ্গে তিনি বঞ্চিত হবেন আর্থিক সুবিধা থেকেও। এসব বিষয় নিশ্চিত করেছে ফ্রান্সের ক্রীড়া সংবাদমাধ্যম লেকিপ।

universel cardiac hospital

প্রতিবেদনে তারা উল্লেখ করেছে, মেসি পিএসজির হয়ে সর্বশেষ খেলেছেন রোববার। লিগে লঁরার বিপক্ষে ম্যাচে হারের পরই ক্লাব কর্তৃপক্ষের কাছে সৌদি সফরের অনুমতি চেয়ে আবেদন করেছিলেন মেসি।

সোমবার দলের অনুশীলন থাকায় তাকে মরুর দেশটিতে যাওয়ার অনুমতি দেননি কোচ ক্রিস্তফ গালতিয়ের ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস।

এমনিতে মাঠে সময়টা ভালো যাচ্ছে না পিএসজির। রোববারের ম্যাচের হারের পর সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হয় মেসিকে। তাই তো একঘেয়েমি ঘোচাতে অনুমতি না পাওয়ার পরও পরিবার নিয়ে সৌদি আরবে যান আর্জেন্টাইন অধিনায়ক। এরপরই পিএসজির পক্ষ থেকে শাস্তির আভাস আসে।

মেসি সৌদি আরবের পর্যটন দূত। এ নিয়ে দ্বিতীয়বার সেখানে গেলেন তিনি। নিষেধাজ্ঞা থাকাবস্থায় পিএসজির দুটি ম্যাচ মিস করবেন মেসি।

শেয়ার করুন