বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে: কামরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, জনগণ বিএনপির আন্দোলনে সাড়া দেয় না। এরপরও তারা আন্দোলনের নামে সহিংসতা করতে চায়। আসলে বিএনপি চায় না দেশের উন্নয়ন হোক। তারা চায় মিথ্যাচার ও চক্রান্ত করে দেশকে ধ্বংস করতে।

আজ শনিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ‘শান্তি ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক আলোচনা ও স্মরণসভায় প্রধান অতিথি বক্তব্যে কামরুল ইসলাম এসব কথা বলেন। শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদ এই স্মরণসভার আয়োজন করে।

universel cardiac hospital

দেশে আর কখনোই অনির্বাচিত সরকার আসতে দেওয়া হবে না জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেন, তিন মাসের তত্ত্বাবধায়ক সরকারকে আমরা দুই বছর পর্যন্ত লম্বা হতে দেখেছি। মাইনাস টু ফর্মুলা দেখেছি। তাই বিএনপি-জামায়াত নির্বাচনে আসার জন্য যে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে, তা দেশে আর আসবে না।

সাবেক এ মন্ত্রী বলেন, নির্বাচিত সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে। বিদেশিদের কাছে তারা মিথ্যাচার করছে। বাংলাদেশ যখন একটি উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে, তখন তারা দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাওয়ার জন্যই এসব মিথ্যাচার ও চক্রান্ত করছে।

আহসান উল্লাহ মাস্টারের হত্যাকাণ্ড সম্পর্কে কামরুল ইসলাম বলেন, তৎকালীন বিএনপি সরকার ও খালেদা জিয়ার প্রত্যক্ষ মদদেই তাঁকে হত্যা করা হয়েছে। এই মাস্টারমাইন্ডদেরও বিচারের আওতায় আনতে হবে। শ্রমিক লীগকে তিনি (আহসান উল্লাহ মাস্টার) সংগঠিত করেছিলেন।

প্রয়াত আহসান উল্লাহ মাস্টারের ছেলে এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, এই জঘন্য হত্যাকাণ্ডের বিচার এখন আপিল বিভাগে আছে। একইসঙ্গে ওই সময় যে আরও পাঁচজনকে হত্যা করা হয়েছিল, আশা করি এর বিচারও দ্রুত সম্পন্ন হবে। এ দেশের মাটিতে যেন আর কখনো এ ধরনের হত্যাকাণ্ড না ঘটে, সে জন্য সচেতন থাকতে হবে।

শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি সংসদের সভাপতি আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লা খান, সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, বাসসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আজিজুল ইসলাম ভুইঁয়া প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন